জকিগঞ্জে ভোট কেন্দ্রে সংঘর্ষ, পুলিশের গুলি

জকিগঞ্জ টুডে ডেস্ক:: জকিগঞ্জের সুলতানপুর ইউনিয়নের তিরাশী ভোট কেন্দ্রে জাল ভোট দেয়াকে কেন্দ্র করে ও ব্যালেট ছিনতাইর চেষ্টায় দুই প্রার্থীর সমর্থকদের মধ্যে ব্যাপক সংঘর্ষের ঘটনা ঘটেছে। হামলার শিকার হয়েছেন দায়িত্বরত কর্মকর্তা ও পুলিশ সদস্যরা। পরে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে পুলিশ ৭ রাউন্ড পিস্তলের গুলি ও ১৩ রাউন্ড শর্টগানের গুলি ছুড়ে। এতে অন্তত পক্ষে ২০/২৫ জন আহত হয়েছেন বলে প্রাথমিকভাবে খবর পাওয়া গেছে।

জানাগেছে, বিকেল ৩টার দিকে জাল ভোট দেয়াকে কেন্দ্র করে ভাইস চেয়ারম্যান প্রার্থী সজল কুমার সিংহ ও মাওলানা আব্দুস সবুরের সমর্থকদের মধ্যে সংঘর্ষ শুরু হয়। এক পর্যায়ে দুই প্রার্থীর সমর্থকরা ভোট কেন্দ্রে দায়িত্বরতদের উপর হামলা চালিয়ে ব্যালেট ছিনিয়ে নেয়ার চেষ্টা করে।

জকিগঞ্জ থানার ওসি হাবিবুর রহমান হাওলাদার জানিয়েছেন, জাল ভোটকে কেন্দ্র করে ব্যালেট ছিনতাইয়ের চেষ্ঠা করা হয়েছে। পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে ৭ রাউন্ড পিস্তলের গুলি ও ১৩ রাউন্ড শর্টগানের গুলি ছুড়ে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়ন করা হয়েছে।

তিরাশী ভোট কেন্দ্রের প্রিজাইডিং কর্মকর্তা নিরঞ্জন পালের সাথে এ নিয়ে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন, ভোট সেন্টারের পরিস্থিতি খারাপ। এখনই তিনি বিস্তারিত কিছু বলতে পারবেন না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরো খবর